মহীয়সীর কথা
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুপ্ত বেদনা ২৮-০৩-২০২৪

তুমি এক স্বহস্তে গড়া চন্দ্র
তোমার তুলনা মেলেনা।
তোমাকেই সদা মনে পড়ে
আমায় তুমি ভুলনা।
ঘোর আমাবশ্যায় তুমি
এক আপোষহীন নক্ষত্র।
হৃদয়ের সকল ছবি তোমাকে নিয়ে আঁকা।
লিখিত সহস্র পত্র।
তুমি এক বীরঙ্গাণা
স্বত্যাগ যুদ্ধের ময়দানে।
তোমাকে নিয়ে সহস্র ভাবনা
উকি দেয় শুধু অবুঝ মনে।
তুমি এক মহীয়সী
সূক্ষ বিচার বিবেচনায়।
তুমি এক আশার বাণী
হতাশার চৌচির আঙ্গিনায় ।
মশাল হয়ে জ্বলে থাকুক
আমার পথ চলায়।
ব্যকুল হয়ে হারিয়ে যাই
তোমার সুরের মোহনায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।