আমি শুধুই আমি
- মোঃ খোরশেদ আলম ২৩-০৪-২০২৪

আহারে আমি
শুধুই আমি ,
ভালোবাসার সুর তুলে
বসে আছি আমি ।
একলা আমি ,
শুধু দূরে তুমি ,
বসন্ত কেটেছে
নীরবে নীরবে ,
শুধু আমি ।
প্রহরের শেষে ,
সূর্য ডুবেছে ।
একা একা ,
বসে বসে ,
আমি শুধুই আমি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।