আহা বসন্ত
- আলী আহম্মেদ ২০-০৪-২০২৪

লাল হয়েছে কি কৃষ্ণচূড়া,
ফুটেছি কি শিমূল?
না ফুটক,
দক্ষিণা হাওয়া বলছে,
মনের শহরে ফাল্গুন এসেছে
তাকিয়ে দেখো প্রকৃতির মাঝে
বসন্ত তোমায় ডাকছে।

ইটপাথরের দেয়াল বন্দী ব্যস্ত বসন্ত চিৎকার করে বলে, ছাব্বিস বসন্ত চলে যায়,
বাসন্তী রঙ শাড়ী পরে কেউ আসে নাই!
সাধের বসন্ত চলে যায়,
ফুল হয়ে কেউ আজও ফুটে নাই!

আহা বসন্ত
আলী আহম্মেদ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।