ভালোবাসা
- মোঃ খোরশেদ আলম ১৬-০৪-২০২৪

ভালোবাসি ভালোবাসা
মুখে হাসি বুকে আশা
প্রাণের মাঝে মনের মাঝে
ভালোবাসা ভালোবাসা ।

মধুর সুরে কোন সে দুরে
ডাকছে বলে ভালোবাসা
কোমল মনে সিক্ত ভাষা
ভালোবাসা ভালোবাসা।

যত দূরে যাই হারিয়ে
ফিরবো সুরে ভালোবাসা
মায়ের কোলে আপন মনে
বাবার হাসি ভালোবাসা।

মনে প্রাণে আপন জনে
চোখ তাকিয়ে মুচকি হাসা
ভালোবাসা ভালোবাসা
সবার মাঝে বিলিয়ে থাকা।

এমন দিনে ভাষার মানে
দূরে কাছে সবার মনে
হাসি,খুশি , কান্নায় আশা
ভালোবাসা ভালোবাসা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।