তুমি ভালো নেই
- এস. মেহেদী হাসান - ইশ্বরের নরক যাত্রা ১৯-০৪-২০২৪

তুমি ভালো নেই
এই শহর জুড়ে অনশন
কারফিউ সমস্ত প্রেমিক হৃদয়ে,
তুমি ভালো নেই
সংসদে এক মিনিট নিরবতা
বিচ্ছেদের নতুন আইন প্রণয়ন,
তুমি ভালো নেই
জোৎস্নায় অকাল বিষাদের ছোঁয়া
চন্দ্রলোকে আর একটা আমাবস্যা,
তুমি ভালো নেই
স্বর্গ রাজ্যে শোক প্রস্তাব
ইশ্বর বিতাড়িত পৃথিবীতে,
তুমি ভালো নেই
নিষিদ্ধ সংগীত- বাদ্য যন্ত্র
আত্মহত্যায় মগ্ন শিল্পী -সাধক,
তুমি ভালো নেই
ভাস্কর দা'র কবিতা লেখা বন্ধ
নিরঞ্জন ফিরে আসেনি আর,
তুমি ভালো নেই
নিখোঁজ সংবাদে পত্রিকা সয়লাব
দেয়াল ঢেঁকেছে কালো চিকায়,
তুমি ভালো নেই
টেলিভিশনের স্ক্রোলে শিরোনাম ভেসে যায়
মন ভালো করার একটা যুক্তিসংগত কারণ চাই...!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।