আদরের বোন
- মোঃ আরিফ হোসেন সর্দার ২৮-০৩-২০২৪

লক্ষ্মীসোনা
রাগ করে না
ওরে ছোট বোন
তুই যে আমার
প্রাণের জ্যোতি
ধন ও রতন।

তুই ছাড়া কাটেনা যে
কোন একটি ক্ষণ
তুই এসে ভরে দেনা
আমার এ মন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।