ভালোবাসার ১৪ ফেব্রুয়ারি
- মোঃ খোরশেদ আলম ১৯-০৪-২০২৪

রাতের আকাশে চাঁদ দেখ,
দেখ, কত সুন্দর চাঁদ !
আঁধারে চন্দ্রের মিলন দেখ
দেখ, নীরব জ্যোৎস্না ভরা পৃথিবী !
মাঝে মাঝে পাখির কলতান দেখ ,
দেখ, বসন্তের সাঁজে সেজে রাতের আকাশ !
হালকা হালকা ঠান্ডা বাতাস
শিমূল ফুলের মধুর হাসি দেখ ,
দেখ, বিলের ঝিলে ফুটন্ত শাপলার নানা রঙ
বড়ই সুন্দর লাগছে ।
যেমনটা সুন্দর তুমি
আর
তোমার ভালোবাসা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।