গানঃ থাকেনা মন
- মোঃ খোরশেদ আলম ২০-০৪-২০২৪

গানঃ থাকেনা মন
-মোঃ খোরশেদ আলম


থাকেনা মন থাকেনা
জানেনা মন জানেনা
ভালোবাসায় তুমি যে
নয়নে নয়নের ঠিকানা ।।
ও...........................।


আকাশের নীচে
মাটির উপরে
দুটি চোখে প্রেম যে
খোজেনা কি খোজনা ...।
ও.....................


দুটি হাত ধরে
দুজনে এক হয়ে
হারিয়ে যাই নিমিষে
চলনা হাত ধরে চলনা ।।
ও...............

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।