প্রলাপ
- মাকসুদ মেহেদী ১৯-০৪-২০২৪

তার হাসিতে মায়াবাদ বিদ্যচ্যুত,
কোন এক অজানা ঘোর খেলে অপলক,
অন্ধকারে আলোর গল্পবলা সাজে?
তবে মিছে লগনে কল্প কেন আসে!!!!
তার উদারতায় হেরেছে আকাশ,
গ্রহপৃষ্ঠটাও নাকি বেজায় রাগ;
অক্ষুদ্র বায়ু জমাট বেঁধেছে,
তবে কেন তোমার-আমার বিশাল ভাগ!
সাক্ষর করেছে কেহ,
ভাগ্যে লাশের দেহে;
তবুও আকাঙ্খা মাথা তোলে,
অংকিত বৃথা লাজে!!
আর আমি মরি,
বাজে-কাজে, মিথ্যে সাজে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 5টি মন্তব্য এসেছে।

maksud4757
২৭-০৩-২০১৮ ১২:২৪ মিঃ

ধন্যবাদ কবির কবিতা,,,,

maksud4757
২৭-০৩-২০১৮ ১২:২৪ মিঃ

ধন্যবাদ কবির কবিতা,,,,

maksud4757
১৭-০৩-২০১৮ ১৩:৩৬ মিঃ

ধন্যবাদ ♥♥♥ কবি আল মামুন

almamun1996
১৭-০২-২০১৮ ১৮:০৬ মিঃ

বাহ বেশ লিখেছেন

kobita-alpona
১৭-০২-২০১৮ ১৩:১২ মিঃ

অজানা ঘোর কাটতে নেই,,,,
দারুন লিখেছেন কবি ♥♥