মেঠোপথ
- মোঃ হোসাইন জাকের ২৫-০৪-২০২৪

সবুজ ফসলের মাঠে/
খুঁজে পাওয়া দুষ্কর বটে!
লাঙ্গল কাঁধে কৃষকের হাসি/
ঋণের ভারে গেলো যে ভাসি/
শোনা যায় না রাখালিয়া বাঁশির সুর/
যে সুরে ভাঙ্গতো কৃষাণির অলস দুপুর/
মেঠো পথে ধুলি উড়াতো গরুর পালে/
পশ্চিমাকাশে যখন সূর্য যেতো হেলে/

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।