তবু ও হারিয়ে যায়
- মোঃ হোসাইন জাকের ২৯-০৩-২০২৪

হৃদয়ের গহীন কোণে আছে জমা,
রাশি রাশি ভালোবাসা, হে প্রিয়তমা!
ঝর্ণার জলের মতো, ঝরে অবিরত,
প্রশ্ন করো না আবার বোকার মতো।
বলো দেখি, ভালোবাসি তোমায় কতো?
যার নমুনা, বুক ভিজে নয়নের জলে!
কতো বাসনা হারিয়ে যায় কোলাহলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।