আসলে......অথচ
- ইবনে মিজান - কে ভগবান? ২৬-০৪-২০২৪


আসলে......
সবার অলক্ষ্যে চুপিচাপি
নিষিদ্ধ শিল্প সবাই দেখি
আদিমতায় আনন্দ খুঁজি
খাসা ছিলো ফাটাফাটি!!

নরম মাংসে মাথা গুজি
সে কী দারুণ চাটাচাটি
কত রকমারি ঘোঁটাঘুটি
শীৎকার দিয়ে লাফালাফি।

কাম চেতনায় ঘষাঘষি
বাথরুম গিয়ে ভাসাভাসি
খুব গোপনে বেশ্যা খুঁজি
কামসুখে যার রুটিরুজি!!

অথচ.......
কি করেছিস হারামজাদী?
পাপিষ্ঠা মাগি ভ্রষ্টাচারী!
দূরে গিয়া মর পাপাচারী
নিশ্চিত তুই নরকে যাবি!!

খুব নিশিতে পর্দা ছিঁড়ি
আলোতে এসে পর্দা খুঁজি
জ্ঞানদা ভন্ডসাধু নারীলোভী
আমরা বক্তৃতাপটু নারীবাদী।।

রাতেরবেলা সাঁতরে মরি
দিনেরবেলা সাধুই সাজি
খাই যে শুধুই ভর্তাভাজি
হাম সাধুবেশী সাঁচ্চা পা'জি।।
................................................
ইবনে মিজান
০০:২৩/১৮-০২-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।