খুব বেশি ভালোবেসে
- মাসুদুর রহমান (শাওন) ১৯-০৪-২০২৪

বেশি ভালোবাসতে গিয়ে হয়ে গেছি আমি আগা গোড়া প্রেমশূন্য,
বেশি চাইতে গিয়ে মিটে গেছে কর্কশ চাহিদাগুলো।
খুব বেশি জড়াতে গিয়ে হয়ে গেছি জমাট বাঁধা বরফের প্রাচীর,
গভীর চঞ্চলতায় নিজেকে মেলাতে গিয়ে হয়ে গেছি বাষ্প হাওয়া।।

আমার আদ্যোপান্ত তোমার হাতে তুলে দিয়ে হয়ে গেছি স্তব্ধ অন্ধকার,
সর্বস্ব ছেড়ে তোমার মাঝে ডুবে হয়ে গেছি সর্বস্বান্ত।
স্বরবিন্যাসে তোমাকে খুঁজতে গিয়ে হারিয়েছি আমার সর্বনাম,
তোমায় খুব বেশি ভালোবেসে পেয়েছি আজ বিষাদে পূর্ণতা।।

১৮/০২/২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।