সঙ
- মোঃ হোসাইন জাকের ২০-০৪-২০২৪

আহত ভালোবাসা,
ব্যাহত সময়/
বিরহী অনুরাগী,
ভেঙ্গেছে হৃদয়/
সময়ের প্রয়োজনে,
সকলেই সাজে সঙ/
তুমি আর আমি হাতের পুতুল,
ভালো সাজতে মাখি রঙ/
অনুরাগীর ছড়াছড়ি,
আসল নয় কেউ, সবই মেকি/
অভিনয়ে নেই তো জুড়ি,
বুকটা ভিজায় পরের দুঃখ দেখি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।