স্বাধীন পাখি
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুপ্ত বেদনা ২৫-০৪-২০২৪

পাখি তোমায় যতই রাখি
আমার চোখে চোখে।
গমন করার বায়না খোঁজ
গোপন পথের মুখে।
তুমি থাকলে আমি থাকি
এ ধরার একজন।
তোমার জন্য গাইতে পারে
শিল্পীর গায়ক মন।
গমন তোমার কখন হবে
এ নিয়ে আমার মন।
শান্তি পায়না সকাল দুপুর
সন্ধ্যা কোন ক্ষণ।
হঠাৎ করে চলে যাও যে
আমায় তুমি না বলে।
এমন করে বসুন্ধরার
পালাবদল চলে।
তোমার কাছে দাবি শুধু
একটু বলে যেও
শান্তি সুখের আবাসস্থলে
আমায় তুলে নিও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।