মাতৃ সহোদর
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুপ্ত বেদনা ২৫-০৪-২০২৪

তোমার কোলে জন্ম আমার
তোমার কোলে মরি।
কখনো মনে চায় যে আমার
বারি হয়ে ঝরি।
তোমার জন্য মরতে পারি
তোমার জন্য বাঁচি।
তোমায় আমায় সপে দিতে
সব মূহুর্তেই রাজি।
তোমার নীলিম নীরদ হলে
আমার হৃদয় আঁধার।
তুমি এমন করুণ হলে
আমি হব কার?
তোমার পথের ছায়া হয়ে
আমার পথ চলা।
হঠাৎ করে পথ হারিয়ে
আমার দুঃখের জ্বালা।
তুমি যদি পথ ফিরে পাও
আমি পাব আলো।
দৈত ডানায় ভর করে যে
মুছবো আঁধার কালো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।