রক্তপিপাসু
- জাহিদ হাসান নাদিম ১৯-০৪-২০২৪

রক্তের খেলা খেলে যে নারী
কে বলে তারে অবলা?
সে নারী তোমায় রঙ্গে মাতিয়ে
মিটাবে মনের জ্বালা।
কোমর দোলাবে, ওষ্ঠ বাঁকাবে,
লোচনে বাড়াবে মায়া,
চারু মন তাতে নরম হবে,
আসবে জীবনে ছায়া।
ছায়া ঘন হয়ে আঁধার হবে,
জীবনে ফুরাবে হাসি,
সেদিন প্রথম রক্ত ঝড়বে
বলবে যবে, ভালবাসি।
যতই ভালবাসো নিশ্চুপ থাক,
হেটে যাও পাশাপাশি,
যদি বলো, খুব ভালবাসি,
বিনিময়ে হবে ফাঁসি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।