প্রাণে মনে ফেব্রুয়ারি
- মোঃ খোরশেদ আলম ২৫-০৪-২০২৪

ফেব্রুয়ারি মানে ভাষা
ফেব্রুয়ারি স্মৃতি
ফেব্রুয়ারি মনের কথা
ফেব্রুয়ারি প্রীতি ।

ফেব্রুয়ারি গর্বের মাস
বাংলায় কথা বলা
ফেব্রুয়ারি মানেই হল
দল বেদে সব চলা ।

ফেব্রুয়ারি বিশ্ব জুড়ে
স্বীকৃত দেশের ভাষা
ফেব্রুয়ারি মানেই হল
শহিদ ভাইদের কথা ।

ফেব্রুয়ারির ২১ তারিখ
ভাষার জন্ম হয়
রফিক, শফিক , সালাম ,
বরকত ,জব্বার করেছে জয় ।

ফেব্রুয়ারি অমর মাস
নাই যেন এর ক্ষয়
ফেব্রুয়ারি মানেই হল
মায়ের ভাষায় আশ্রয় ।

ফেব্রুয়ারি , ফেব্রুয়ারি
পথ কাঁপা শ্লোগান
ফেব্রুয়ারি ভাষার মাস
বাংলা মায়ের সম্মান ।

ফেব্রুয়ারি চির অমর
যত দিন থাকবে দেশ
ফেব্রুয়ারি সোনার বাংলা
সাবাস বাংলাদেশ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।