ফা.ই.ফাহিমকে লেখা ০৪
- বিজয় দাশ - কথায় কথা ২৮-০৩-২০২৪

ছন্দ তোমার মন্দ না
কবিতাটায় গন্ধ নাহ্!
বোনকে নিয়ে এমন ভাবা
কোন ভাইয়ের পায়কি শোভা!
বল তুমি! কেমন জাতের লোক
তোমার চোখে সবাই কি ভোগ!
থাক দূরে, অনেক দূরে
এই সমাজের মধুর সূরে
না পরে যেন তোমার লোভি চোখ
বাচুক তারা না হয়ে, আর বিলাসি ভোগ।




-ঃ কিসের বড় কেমতে বড় এর জন্যে লেখা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
২১-০২-২০১৮ ১২:২০ মিঃ

তুমি কি পাগল!!!