ফা.ই.ফাহিমকে লেখা ০৬
- বিজয় দাশ - কথায় কথা ২০-০৪-২০২৪

তুমিতো বন্ধু বাসনি ভালো,
জ্বালোনিতো হৃদয়ের আলো,
খুজেছ শুধু নারী
টাকার জন্যেই এসেছে তারা,
মনের সুখে ছিলে আত্মহাড়া
এখন কি করেবে তারি।
পতিতায় খুজেছ লক্ষী বাদর
পেতে চেয়েছ শ্রেষ্ঠ আদোর
টাকা দিয়েছিল বাপ।
এমন একটা নির্বোধ ছেলে
হে মাতা, তুমি কোথায় পেলে
তোমায় কে করিবে মাপ।


-ঃ কেউ আর খোঁজ রাখে না এর জন্যে লেখা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
২১-০২-২০১৮ ১২:২৩ মিঃ

আর উত্তর দিবো না তোমার যা ইচ্ছে লেখ বাই