নেপোলিয়ন বোনাপার্টে
- মোঃ আরিফ হোসেন সর্দার ২৮-০৩-২০২৪

তার সাথে আমার দেখা হয়েছিল সুদূর লন্ডনে।সে শুধু এক মুচকী হাসি হেসেছিল।

তাতেই আমার রক্ত যমুনায় কি জোয়ার ভেসে গিয়েছিল তা যদি বলে বুঝানো যেত!

এমনও হতে পারে একদিন তিনি আমার সাথে কথা বলার জন্য কোন গ্রহ থেকে আঙ্গুলের ইশারা দেবেন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।