অামার প্রেমিকা নিকোটিন
- মোঃ তৌহিদুল ইসলাম রবিন ২৫-০৪-২০২৪

সবার চোখে তুমি শুধুই ঘোলাটে ধোঁয়া,
কিন্তু তুমি অামার প্রেমিকা।

লম্বা একটা শ্বাসে আমার রক্তকণিকায় মিশে,
তুমি অামাকে দাও বিষাদের এক আশ্চর্য্য মুক্তির সুখ।

কত অপমান করি তোমায় পায়ের নিচে ফেলে,
তবুও নিজে জ্বলেপুড়ে থাকো অামার পাশে ঘিরে।

কেউ কথা রাখেনি ভেবে যখন মস্তিষ্কের ভাবনাগুলো দিগ্বিদিক ছোটাছুটিতে মগ্ন,
অঙ্গার হওয়া হৃদয়ও তখন তোমার চুমুতে প্রিয়তমার অপমানের গ্লানি চুষে নিতে ব্যস্ত।

সংসার,অধিকার,অহংকারের দুমড়ে মুচড়ে দেওয়া যন্ত্রণার শব্দগুলোয় মাথার ঘুলির ভেতর যখন রক্তক্ষরণ হয়,
তখন পরম মমতায় আঁকড়ে ধরা তোমার বিষাক্ত ধোঁয়ায় অামার হৃদয়কে পরিশুদ্ধ করে দেয় মানসিক প্রশান্তি।

তুমি বিষাদের এক আশ্চর্য্য মুক্তি
অামার প্রেমিকা "নিকোটিন"।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।