নূর-৩
- জাহিদ হাসান নাদিম ১৮-০৪-২০২৪

নূর, তোর মনে পড়ে সেই বিকেলগুলো?
মনে পড়ে আমার অসংলগ্ন আচরণ?
মনে পড়ে আমার ক্ষ্যাপাটে কথার ধরন?
নূর, তোর মনে পড়ে সেই বিকেলগুলো?

সেসবই আমাদের সর্বোচ্চ কাছে আসা,
সেসবই আমাদের একমুখি ভালবাসা।
কত নারীকে উপেক্ষা করেছি আমি,
সে আমিই কিনা হয়েছি তোর কাছে উপেক্ষিত!
সাজানো গোছানো ছেলেটি তোর কাছে গেলেই
হয়ে পড়তো অগোছালো, উদ্ভট আচরণের প্রতীক।
জানিনা।
সত্যি জানিনা তোর সামনে কি হতো আমার!
হয়তো এটাই ভালবাসা বা ভালফাঁসা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।