নূর-৫
- জাহিদ হাসান নাদিম ২৯-০৩-২০২৪

এখনও ভালবাসি,
বিনিময়ে কিছুই চাই না;

চাই না আদর, যৌনতা।
এখনও ভালবাসি,
বিনিময়ে কিছুই চাই না;

চাই না একত্রে গোধূলি দেখতে,
চাই না সূর্যদয়ে একই কাঁথা ভাগাভাগি করতে।
শুধু ভালবাসতে চাই,
বিনিময়ে কিছু চাই না;

তোর চোখ, ঠোঁট, হাসির দর্শক হতে চাই না,
পেতে চাই না তোর শরীরের আলিঙ্গন,
চাই না বর্ষার দুপুরে তোর ঠোঁটের মিষ্টতায় ভরা এককাপ কফি।
শুধু ভালবাসতে চাই,
বিনিময়ে কিছুই চাই না;

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।