নিষিদ্ধ পথ
- জাহিদ হাসান নাদিম - নিষিদ্ধ কাব্যগ্রন্থ ২০-০৪-২০২৪

গতরাতে এক বেশ্যার কাছে গেছিলাম, ভাস ডিফারেন্স খুব অস্থির হয়ে পড়েছিল।
শুধু বেশ্যাকেই তো ভাল না বেসেও ভোগ করা যায়, যেমনটি তুমি করেছিলে আমায়,
ভোগ করেছিলে আমার সেমিনাল ভেসিকল হতে ক্ষরিত বীর্জ, সুখ খুঁজেছিনু লালায়।
তোমার রাক্ষসের মতো যোনি বহুবার গিলেছিল আমার শিশ্ন, হয়েছিনু ক্লান্ত পথিক,
ভালবাসায় মাতাল এই আমি সেই সঙ্গমকেই ভেবেছিনু ভালবাসার প্রতীক।
এখন জানি কত ভুল ছিলাম আমি, ভুল ছিল আমার প্রেম, আমার ভালবাসা,
কতরাত একই কাঁথার নিচে শুয়ে কত স্বপ্ন বুনেছিলাম দুজন, দেখেছিনু শত আশা।
গতরাতে এক বেশ্যার কাছে গেছিলাম, ভাস ডিফারেন্স খুব অস্থির হয়ে পড়েছিল।

সে তার কথা রেখেছে, দু'ঘন্টা শুবে বলেছিল দু'ঘন্টাই ছিল সে আমার সাথে,
তোমার মত কথার খেলাপ করেনি সে, তুমি তো সারাজীবন সাথে থাকবে বলেছিলে,
বলেছিলে ভালবাসায় ভরিয়ে দিবে আমায়, দাওনি, বরং যন্ত্রনা বাড়িয়েছিলে,
ভালবেসে কাছে না এসে শুধু যৌন তৃপ্তির জন্য, ভোগের জন্য কাছে এসেছিলে।
কাছে এসে ভালবাসার অভিনয় করেছিলে, নগ্ন বক্ষের ছোয়ায় মোহমুগ্ধ করেছিলে,
করেছিলে তোমার থায়ের মাঝে বন্দী, চালিত করেছিলে প্রেমহীন সঙ্গমের নিষিদ্ধ পথে।

বহুবার তোমার রজ:চক্রের প্রথম সপ্তাহে তোমার যোনিতে অর্থহীন বীর্যপাত ঘটিয়েছি,
তোমার সুচারু যোনি, মাংসল পাছা, উচু ললিত স্তনে মুগ্ধতায় সীমাহীন ভালবেসেছি।
তবু কথা রাখনি তুমি, কথা রেখেছে গত রাতের সেই বেশ্যা, কথা রাখনি তুমি।
বহুবার বিছানা গরম করেও ভালবাসোনি, কথা দিয়েও কথা রাখনি তুমি।
তুমি তো বেশ্যার চেয়েও খারাপ, তার কেবল শরীর নষ্ট, আর তোমার মন, প্রাণ সব নষ্ট,
তোমার বিহনে বহু কষ্ট পেয়েছি আমি, গতরাতে বিলিন হয়ে গেছে সে সব কষ্ট।
বরং এটা ভাবতে কষ্ট হচ্ছে বেশ্যার চেয়ে নিকৃষ্ট কেউ একজন আমার প্রেমিকা ছিল।
গতরাতে এক বেশ্যার কাছে গেছিলাম, ভাস ডিফারেন্স খুব অস্থির হয়ে পড়েছিল।





ভাস ডিফারেন্স=সঙ্গমের সময় দ্রুত শুক্রানু পরিবহনকারী | সেমিনাল ভেসিকল=বীর্জ উৎপাদনে পিচ্ছিল পদার্থ ক্ষরণকারী

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।