সেই দিন থেকে
- মোঃ খোরশেদ আলম ২৩-০৪-২০২৪

আমি সেই দিন থেকে তোমার হয়েছি ,
যেই দিন বলেছ তুমি আমার ।
আমি সেই দিন থেকে প্রেমে পড়েছি ,
যেই দিন বলেছ , তোমার সব প্রেম শুধু আমার ।

আমি সেই দিন থেকে হাসতে শিখেছি ,
যেই দিন দেখেছি তোমার হাসি ।
আমি সেই দিন থেকে ভাবতে শিখেছি ,
যেই দিন বেজে ছিল প্রেমের বাঁশি ।

আমি সেই দিন থেকে স্বপ্ন দেখেছি ,
যেই দিন দেখেছি , তোমার স্বপ্নময় দুটি চোখ ।
আমি সেই দিন থেকে তোমায় ভালোবেসেছি ,
যেই দিন শুনেছি , তুমি বলেছ ভালোবাসি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।