বাসন্তী রঙ খামে
- মোঃ হোসাইন জাকের ২৪-০৪-২০২৪

বাসন্তী রঙের খামে লেখা,
তোমার শেষ চিঠির জবাব।
হয়তো হাতে পেয়ে একা একা,
নয়নজলে ভিজছো, অন্তহীন ভাব?
এতো দিনে ঠিকই ভুলে গিয়েছি,
একা একা পথ চলতে শিখছি।
ভুল করে হয়তো ভাবি তোমায়!
উঠোনে হলুদ জবার ফুলের পাশে,
প্রজাপতিরা যখন উড়ে উড়ে আসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।