তুমি আমি
- শান্ত চৌধুরী ২৯-০৩-২০২৪

তুমি আমি
- শান্ত চৌধুরী

মেঘ কালো কেশ
চোখ জোড়া হরিনি।
ঠোঁটে গোলাপ মাখা
অপরূপ রূপবতী।

মিতালী করি,গভীর আশা
ভালোবাসার জলকেলি।
অপলক দু চোখে নারী
স্বপ্নের নীল পরি।

কবিতারা সুরের পালে
নাগরিক ঐকতান।
কোন এক মেলায়
নাটাই ঘুড়ি তোমার বন্ধনা।

ক্লান্তির বিরামহীন প্রভাতে
সময় মিছামিছি।
কোন এক বিকেলে
তুমি আমি মুখোমুখি।

দু’জনে পথে প্রান্তর মিলিয়ে
অপলক সিমাহীন।
ভালোবাসায় মুগ্ধ-প্রেমময়তা
তুমি আমি ভালোবাসা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।