মনেপড়ে কি
- শান্ত চৌধুরী ২৪-০৪-২০২৪

মনেপড়ে কি
- শান্ত চৌধুরী

মনেপড়ে কি তোমার
সেই সব দিন।
তোমাকে নিয়ে হেঁটেছি
তারা ভরা রাতে।
মিশে গেছি প্রকৃতির
সাথে সাথে।
জোনাকিরা পাশে পাশে
দিয়েছে আলো।
তুমি-আমি মিশে গেছি
তাদেরী কোলাহলে।
মনে পড়ে কি
সেই স্মৃতি ভেজা রাত
বৃষ্টিতে ভিজে
হীমশীতল বাতাসে।
তুমি-আমি মিশে গেছি
হয়ে একাকার।
শীতল শরীর জড়িয়ে
দুজনে।
মিশে গেছি প্রকৃতির
সাথে সাথে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।