নারী তুমি
- শান্ত চৌধুরী ১৯-০৪-২০২৪

নারী তুমি
- শান্ত চৌধুরী

নারীর স্পর্শে
নারীর ছোঁয়ায়
পুলকিত উৎবেলিত
শিহরিত করে তোলে।


দেহ-মন
প্রাণের আকুতি
মিশে যায়
দু হৃদয়ের স্পন্দনে।


অনুপম টান
আলিঙ্গনে
কখন যে
আবেদনে।


নীল শাড়ীতে
অপরূপ
নীল পরী
তিলত্বমা প্রিয়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।