দহন
- শান্ত চৌধুরী ২৯-০৩-২০২৪

দহন
------শান্ত চৌধুরী

নির্ঘুম রাত জাগা
বাতাসে ভাসমান-গ্লানির দহন।
তখনও যৌবনের নগ্নতায়
প্রত্যাশার ঢেউ প্লাবন।
দহন ক্লেদে ভেসে
ইচ্ছের পরিসমাপ্তি।


প্রিয়তমার উষ্ণদেহ
শুভ্রতা মেখে নিরূদ্দেশ।
ললাটে লেপটে থাকা
তপ্ত প্রণাম।
প্রিয়তমা।


উন্মাদ ইচ্ছে গুলো
গহন রাত্রিতে চুমু খায় জানালায়
নক্ষত্র বিনিদ্র চোখ
আমার দহনে পূড়ে প্রেমার্দ্র
দহন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

JICHOWDHURY
২৮-০২-২০১৮ ১৬:৩৯ মিঃ

৩।ফরমেট ঠিক থাকে না।

JICHOWDHURY
২৮-০২-২০১৮ ১৬:৩৮ মিঃ

নোটঃ
১। লিখা এডিটিং করা যায় না।
২। অনুসন্ধান করা যায় না।