বৃষ্টির শহর (গান)
- শান্ত চৌধুরী ২৯-০৩-২০২৪

বৃষ্টির শহর (গান)
_______ শান্ত চৌধুরী

বৃষ্টি নামুক শহর জুড়ে
বৃষ্টি নামুক তোমায় ছুঁয়ে
বৃষ্টি নামুক অঝর ধারায়
তোমার পায়ে নূপুর হয়ে।

টুপুর টাপুর বৃষ্টি ঝরুক
তোমার শরীর ছুঁয়ে যাক
রেশমী কালো তোমার চুলে
বৃষ্টির জলে ভিজে যাক।


বৃষ্টি ধারায় ভিজিয়ে যাক
নাগরিক কোলাহল
পিচঢালা পথে নেমে আসুক
নিস্তব্ধ আর নিরবতা।

বৃষ্টি নামুক শহর জুড়ে
বৃষ্টি নামুক তোমায় ছুঁয়ে
তোমারই শীতল দেহ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

JICHOWDHURY
০৭-০৩-২০১৮ ০১:৩০ মিঃ

ধন্যবাদ প্রিয় কবি মহী দাদা। শুভেচ্ছা সতত।

M2_mohi
০২-০৩-২০১৮ ২১:৩৮ মিঃ

চমৎকার প্রকাশ

JICHOWDHURY
২৮-০২-২০১৮ ১৯:৩৮ মিঃ

গানের ১টি লাইন বাদ পরেছে তাই কমেন্ট পুরো গানটি কমেন্টে শেয়ার করলাম।
বৃষ্টির শহর (গান)
_______ শান্ত চৌধুরী

বৃষ্টি নামুক শহর জুড়ে
বৃষ্টি নামুক তোমায় ছুঁয়ে
বৃষ্টি নামুক অঝর ধারায়
তোমার পায়ে নূপুর হয়ে।

টুপুর টাপুর বৃষ্টি ঝরুক
তোমার শরীর ছুঁয়ে যাক
রেশমী কালো তোমার চুলে
বৃষ্টির জলে ভিজে যাক।

বৃষ্টি ধারায় ভিজিয়ে যাক
নাগরিক কোলাহল
পিচঢালা পথে নেমে আসুক
নিরবতা আর নিস্তব্ধতা।

বৃষ্টি নামুক শহর জুড়ে
বৃষ্টি নামুক তোমায় ছুঁয়ে
শীতল বৃষ্টি জলের ছোঁয়ায়
তোমার দেহ ডুবে থাক।