ইচ্ছের আত্মহত্যা
- মোঃ তৌহিদুল ইসলাম রবিন - সবুজের বুকে লাল ২৯-০৩-২০২৪

আমি নিজের হাতে আমার ইচ্ছের গলা
টিপে দেই
যেনো ইচ্ছে না করে আমার ভালো
থাকতে,
নিজের জীবন সঁপেছি সবাইকে ভালো
রাখতে।
আমি শিকল দিয়ে বান্ধি রাখি মনের
কথাটারে
আমার কথায় কারো যেন দুঃখের অশ্রু না
ঝরে।
পাওয়া না পাওয়ার হিসেব কষে
খুঁজে নিয়েছি সুখের অস্তিত্বটাকে
মিথ্যে কথায় জীবনটাকে সাজাই সত্যি
সুখের গল্পতে,
হচ্ছে ইচ্ছের আত্মহত্যা
প্রতি মুহূর্তে লোক দেখানো আমার
হাসিতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।