রঙীন সুতো (গান)
- শান্ত চৌধুরী ২৫-০৪-২০২৪

রঙীন সুতো (গান )
শান্ত চৌধুরী
রঙীন সুতোয় উড়াই ঘুড়ি
ঘুড়ি উড়ে স্বপ্নপুরী
সকাল সাঁঝে স্বপ্নের মাঝে
হারিয়ে যাই আনমনে।

স্বপ্নের রঙ যদি হয় ধূসর
হয়তোবা বেলাভূমি হবে রদ্রুর
আমি স্বপ্নের রঙে হারিয়ে যাই
রঙীন সুতোয় ঘুড়ি উড়াই ।

সুখের স্বপ্ন গুলো মিশে যায়
এলোমেলো ভাবনার বিকেলে
আমি ফানুস উড়াই স্বপ্নের রঙে
উড়াই রঙীন সুতোয় ঘুড়ি
ঘুড়ি উড়ে স্বপ্নপুরী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।