নারী
- মোঃ হোসাইন জাকের ২৪-০৪-২০২৪

নারী!
তুমি কোথাও নও নিরাপদ,
প্রতিটি পদে পদে আপদ,
চারিদিকেই তুমি রুদ্ধ,
এখনই করতে হবে যুদ্ধ।
কামনার মধুর বাসরে,
কারা চায় পেতে বাহুডোরে?
তুমি আমি সাধু সাজি আজ,
হারিয়ে গেলো কোথায় সেই লাজ?
ভুলে ভুলে সবই হলো পতন,
আর কি করে চিনে নেবে রতন?
রুদ্ধ জীবনে তুমি তোমার সর্বনাশ!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।