রঙিন স্বপ্ন
- মহঃ সানারুল মোমিন - মধূর বসন্ত ২৯-০৩-২০২৪

আকাশ বুকে,মহা সুখে
লিখছে কারা কবিতা?
ধরার মাঝে,নিত্য সাজে
ছুটছে চলে সভ্যতা।

শীতল আলো,ভালো ভালো
স্বপ্ন গুলো রেখেছে।
রামধনু তার বাঁকা হাসি
বর্ষা মেঘে এঁকেছে।

আকাশ সাগর,করে আদর
লক্ষ তারার ভালোবাসা।
জ্যোৎস্না রাতে,ছায়া পথে
নামল রঙিন স্বপ্ন আশা।

বাঁকা মাঠে, নদীর ঘাটে
বাউল আজ জেগেছে।
সবুজ ধানে, গানে গানে
রঙিন স্বপ্ন লেগেছে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।