এক নিঃশ্বাস অনুভূতি
- মোঃ খোরশেদ আলম ১৬-০৪-২০২৪

তুমি হাসবে বলে,
আমি হাসি সারাক্ষণ ।
তোমার কান্না দেখলে,
আমার কান্নায় ভাসে মন।

তুমি কষ্ট পেলে ,
আমি ভাসি কষ্টের নদিতে ।
তোমার গোমড়া মুখ খানি দেখলে ,
আমার মেঘে ঢাকে হৃদয় মন ।

তুমি মুক্ত পাখি হলে,
আমি হই বাতাসের সুর ।
তোমার ভেসে চলা দেখলে ,
আমার আনন্দে ভরে দেহমন ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।