নারী সৌন্দর্য রাঙাও হৃদয়ে
- মোঃ তৌহিদুল ইসলাম রবিন ২৯-০৩-২০২৪

নারী তোমার সৌন্দর্য রাঙাও হৃদয়ের,
নরম মাংসপেশির মাধুর্যতো রবে ক্ষণিকের।

পুরুষ প্রেমে তুমি হবে হয়তো পরিপূর্ণ,
ছলনার জালে মিটিওনা ক্ষুধা তাদের করোনা মনঃক্ষুন্ন।

হামলে পড়বে পুরুষেরও দল নিজের পিয়াস মিটাতে,
ভেবো না তুমিই মহামূল্যবান এই অসীম জগতে।

নারী ধাঁধাঁর দুনিয়ায় প্রেমলীলায় অসাধ্য নেই কিছু,
পুরুষ মন ভাঙতে যেমন পারো গড়তে পারো নিমিষে।

সব পেয়েও অারো চাই চাই করে খর্ব করোনা সুখ,
সন্তুষ্টিতেই পূর্ণ হবে মুছে যাবে সকল দুখ।

নারী-তুমি হলে দেবী মায়াবতী অাবেগী স্বভাবী,
তোমার মহিমায় গর্বিত হোক অামাদের এই ধরণী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।