মৃত্যুর মিছিল
- মোঃ হোসাইন জাকের ২৯-০৩-২০২৪

মৃত্যুর মিছিলে তুমি আজ নির্বাক/
হাজার কথা ঐ বুকে জমা থাক/
এগিয়ে নিয়ে যাবে অন্তিম ঠিকানায়/
এতো ধন, এতো কিছু, তারপরও অসহায়/
দাপট- কপট পালাবে, হবেই যবে লাশ!
লাশের মিছিলে অংশীজনের অভিলাষ/
দূর্নীতির বেড়াজালে তুমি সাজো নায়ক!
মানুষ বুঝে, তুমি কপট সুরের গায়ক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।