বলো না বিদায়
- মোঃ হোসাইন জাকের ২৪-০৪-২০২৪

অশ্রুজলে ভিজে যায় আজ,
নতুন করে বাঁধানো কবিতার খাতা।
বিদায়ের এ ক্ষণে মনে পড়ে,
কতো স্মৃতি, কতো কথা।
ভরা জলসায় বিরাজ করে,
আজ কিসের নীরবতা?
তোমা বিহনে আজি,
এই যেনো বিশাল শূন্যতা।
ভালোবাসা আর ভালোবেসে
হৃদয়ে গড়েছো সুখের মন্দির,
মুছো না অশ্রু, রঙিন রুমালে
তুমি সত্যিই মহাবীর।
ফুঁপিয়ে হৃদয় কেঁদে ওঠে
কারে কইবো হৃদয়ের কথা!
আজীবন রেখো যে মনে
যতো সুখ! দিলাম যতো ব্যথা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।