সোনালী বেলা
- মহঃ সানারুল মোমিন - - ২৮-০৩-২০২৪

কেটে যায় ধীরে ধীরে,
সোনালী দিনের বেলা।
নিশীত নিঝুম রাত,
আজ নয় অবহেলা।


কাল্ত শশী,শূন্য বাঁশি,
সুরহীন জ্যোৎস্না রাতে।
কি জানি আজ,ভিন্ন সাজ
আড়ি নাকি তারার সাথে।


আঁকে না রবি,কোন ছবি,
স্বপ্নালোকের কথা।
যদি লিখে যায়,দুঃখ পায়
আসে পুরানো ব্যথা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।