ভাবাচ্ছে -১
- হানিফ আহমেদ লস্কর ২৫-০৪-২০২৪

আমি নাট্যকলা জানিনা,
জানি অন্নহীন পেটের জ্বালা
তিনবেলা অন্নের স্বাদ,আমারি ভাগ্যে নাই
খালিপেটে গ্যাস হয়,বিজ্ঞান কয়
পেটে নয়,পায়ের তলায় বুঝি ঐ গ্যাস রয়
দেখে যা সেরারদল,মায়ের পায়ের তলা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।