ভাবাচ্ছে -২
- হানিফ আহমেদ লস্কর ২৪-০৪-২০২৪

মানুষ হয়ে সবাই জন্মে যায়
মানুষ হয়ে সবাই মরতে চায়।
পারে না সবাই,কেউ কেউ আবার পেরে যায়
মৃত্যুতে দুশমনের অশ্রুজল যদি ঝরে যায়।
মানুষ হয় জন্মেছে,মানুষ হয়ে মরছে সে
মেনে যাও,জীবন তাঁর ব্যর্থ হয় নাই যে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।