ভাবাচ্ছে-৩
- হানিফ আহমেদ লস্কর ২৫-০৪-২০২৪

ইসলাম ধর্ম শিখায়নি হিন্দুদের ঘৃণা করতে
হিন্দু ধর্ম শিখায়নি মুসলমানদের ঘৃণা করতে
ধর্ম ধর্মের পথে আছে
মানুষ আজ কিছু,ভিন্ন পথে চলে।
মসজিদ মন্দির মানব হৃদয় পবিত্র করে
মানুষ মানুষের সাথে একতা গড়ে।

হিংসা ছেড়ে দাও মানুষজাতি
রক্ত যার বের করে,কিছু পাবে না হাতে
মানুষ মানুষে নেই যখন প্রাকৃতিক কোনো ভেদাভেদ
মানবসৃষ্টে থাকবে কেন সব ভেদাভেদ
ভেবে দেখো,স্রষ্টা মহিমার নেই কোনো তুলনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।