ভাবাচ্ছে -৪
- হানিফ আহমেদ লস্কর ২০-০৪-২০২৪

নারী দিবসে কিছু সন্তান সমর্থন করে,
বাকিরা হাস্যকর ভাষায় বেশ বলে।
নারীকে অবহেলা করা মানে নিজের জন্মকে অবহেলা করা,
তুমি কী জানো না তাহা?
তোমায় বলেনি কেউ নারীজাতিকে পূজা দাও,সালাম দাও।
বলছে তারা জীবনে যারা অবদান রেখেছে তোমার
নারী মানে মা,বোন,স্ত্রী ও আদরের মেয়ে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।