নেটে
- হানিফ আহমেদ লস্কর ২৪-০৪-২০২৪

নেটে জন্মের বার্তা,উত্তম মানুষ হওয়ার কামনা
নেটে মৃত্যুর বার্তা,জান্নাত পাইবার আশা
নেটে ভালোবাসার জন্য,লাইলা মজনু সাজা
নেটে রাজনীতি করা,নিজের দলকে এগিয়ে নেওয়া
নেটে রঙিন বন্ধুর ছবি,বাহ বাহ দারুণ আকৃতি
নেটে গরীব অসহায়ের ছবি,হেসে বলে পাগল নাকি
নেটে সত্যকে মিথ্যা,মিথ্যাকে সত্য রূপে প্রমাণ করা
নেটে অহংকারের ছবি দাঁড়িয়ে থাকে
স্বার্থপর আছি,বারবার বলে দেয়
নেটে মানবতা কই,ধর্ম ধর্মের প্রতিযোগিতা হয় যে
নেট ছাড়া ছেলেরা,মেয়ে হতে পারে না
নেটে পরিচিত যারা,সবাই চশমাপরা
নেট ছাড়া জীবন গাড়ি চলা,সম্ভব হয় না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।