ভাবাচ্ছে-৮
- হানিফ আহমেদ লস্কর ২০-০৪-২০২৪

বলতে হৃদয় অনেক চায়
মানুষরা যে ঘুমিয়ে যায়।
প্রস্তুত যখন হতে চাই
ভাগ্য তখন অন্ধকারে পাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।