ভাবাচ্ছে-৯
- হানিফ আহমেদ লস্কর ১৯-০৪-২০২৪

কাউকে প্রাণে মেরে
মানুষ হওয়া যায় না,
কারোর প্রাণ রক্ষা করে
মানুষ হওয়া যায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।