রক্তঝরা
- হানিফ আহমেদ লস্কর ২৬-০৪-২০২৪

ডাক শুনো গো আল্লাহতালা
ডাকছে ওরা শিশু কণ্ঠে
কেউ বন্দুকের অগ্রভাগে
আছে দাঁড়িয়ে মৃত্যুর সাথে
কেউ মাথা দ্বিখণ্ড করে
রক্তঝরে গলা ভিজে
কেউ মাতাপিতা সব হারিয়ে
দৌড়চ্ছে তোমার খোঁজে
কেউ দিবে না হাত,জানা আছে আজ
মানুষ বদলে যাচ্ছে পশুর রূপ নিচ্ছে
মানুষ সুযোগ পেলে রক্তেমাখা হলি খেলে
তুমি ছাড়া কেউ নেই,সবার হৃদয় মরেছে পূর্বে
নিষ্পাপ শিশুদের কান্নাতে আকাশপাতাল কান্দে
রক্তঝরা হাতের দোয়া ফিরত যেন না হয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।