একা হয়ে যাবো
- হানিফ আহমেদ লস্কর ২৪-০৪-২০২৪

নানা পথিকের সাথে দেখা হবে অদেখা জীবনপথে
চলবে যাত্রা বেঁচে থাকবে একরাশ স্মৃতিকথা
চলতে,চলতে পথিকরা কখন যে আপন হয়
ভাবতে অশ্রু ঝরে পূর্বদিন আসবে না যে ফিরে
বুঝেছি সব,অসুবিধে হচ্ছে যাত্রাপথে
জেনেই অবুঝ আমি,হৃদয়ে জায়গা দিয়েছি যে
বার্তা যখন আসে কানে,যাচ্ছো আমায় ছেড়ে
ধৈর্য ধরে একা বসি,মায়াজাল শক্ত কেন হয়?
কান্দতে চাইনি,আঁখি জল বের হয় আপনা আপনি
আপনার সাথে চলতে পেরে ইমরানা'দি অনেক শিখেছি
সর্বগুণে ভরা আছো প্রিয় নিলাজিত স্যার আপনি
ভুলতে পারবো না উভয়কে,নাম ও স্মৃতি গেঁথেছে হৃদয়ে
বেশ,একা হয়ে যাবো যখন চলে যাবে অন্য বিদ্যালয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।